1. [email protected] : editor :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতির নির্দেশ : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৪২ দেখা হয়েছে

করোনা পরি’স্থিতিতে স্বাস্থ্যবি’ধি মেনে সরকারি প্রাথমিক বিদ্যালয় খো’লার প্র’স্তুতি শুরুর নি’র্দে’শনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব শামীম আরা নাজনীন স্বা’ক্ষরিত এ সং’ক্রা’ন্ত একটি নি’র্দে’শনা জা’রি করা হয়েছে।

নির্দে’শনায় বলা হয়, কোভিড-১৯ পরি’স্থিতিতে জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় পুনরায় চালুর নির্দে’শিকা প্রণয়ন করা হয়েছে। বিদ্যালয় পুনরায় চালুর আগে অনুমোদিত নি’র্দে’শিকার আ’লোকে প্র’স্তুতি গ্রহণ করা প্রয়োজন। এ অব’স্থায় কোভিড-১৯ পরি’স্থিতিতে জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবি’ধি মেনে বিদ্যালয় পুনরায় চালুর নির্দে’শিকা স্কুল পর্যায়ে প্রেরণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে নির্দে’শক্রমে অ’নুরোধ করা হয়েছে।

 

একই সঙ্গে প্র’স্তুতি প্রক্রিয়ার অংশ হিসেবে মন্ত্রণালয়ের সব পদ’ক্ষে’প পো’স্টার, লি’ফলেট তৈরি করে অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে বিত’রণ করতে বলা হয়েছে। এর একটি খসড়াসহ উপস্থা’পন করতে অনু’রোধ জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com