1. [email protected] : editor :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:০১ অপরাহ্ন
শিরোনামঃ
২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১১ ঘণ্টা গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘গ্লোবাল অ্যাম্বাসেডর ফর ডায়াবেটিস’ উপাধিতে ভূষিত সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে সম্মেলনে আসছেন নেতাকর্মীরা গরিবের জন্য ইনসুলিন সুবিধা নিশ্চিত করতে সম্মিলিত প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী আজ ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয় বাংলাদেশের জনসভায় আজ কী বার্তা দেবেন প্রধানমন্ত্রী মেসির মাইলফলকের ম্যাচ জিতে কোয়াটার্র ফাইনালে আর্জেন্টিনা

আ’লীগের দু:সময়ের কান্ডারী শাহে আলম মুরাদ

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৩৩৮ দেখা হয়েছে

সাইম হোসেন: পচাঁত্তর  ছাত্রলীগ এর চরম দুর্বিষহ সময়ে ছাত্রলীগ এর পতাকাতলে দাঁড়িয়ে “ মুজিব হত্যার প্রতিকার ,প্রতিরোধের সুদীপ্ত প্রত্যয়ে ঢাকার রাজ পথের সাহসী সেনানী, অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রলীগ-এর সাবেক সাধারন সম্পাদক , বাংলাদেশ ছাত্র লীগের সাবেক কেন্দ্রী নেতা , বাংলাদেশ আওয়ামী যুবলীগের  সাবেক কেন্দ্রীয় নেতা , অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগ-এর সাবেক সাংগঠনিক সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক মো: শাহে আলম মুরাদ।

 

“ ১৯৯০ সালের গণঅভ্যুত্থানের স্বৈরাচার বিরোধী আন্দোলন , ফ্রিডম পার্টির অপতৎপরতার বিরুদ্ধে সাংগঠনিক পদযোগ , ১/১১ নেত্রীর মুক্তি আন্দোলন এ ২৫ লক্ষ গনস্বাক্ষর সংগ্রহ করার প্রক্রিয়া সক্রিয়তায়  রাষ্ট্র দ্রোহিতার মামলার ১নং আসামী হয় মো: শাহে আলম মুরাদ। তিনি নেত্রীর মুক্তি আন্দোলন হতে বিন্দুমাত্র বিচ্যুত হয়নি , এরই প্রেক্ষিতে শাহে আলম মুরাদের বাসার মালামাল ক্রোক করে । মো: শাহে আলম মুরাদের মা – তার একমাত্র ছেলে ও সহধমির্নীকে বাসা থেকে বেড় করে দিয়ে বাসা সিলগালা করে দেওয়া হয় ।

শোষণ মুক্তির লড়াই, মুজিব আদর্শ  বাস্তবায়নের প্রত্যয় ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল নেতৃ্েত্বর নাম মো: শাহে আলম মুরাদ ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ছুটে বেরিয়েছেন ওয়ার্ড থেকে ইউনিট, ইউনিট থেকে ইউনিয়নে , ওয়ার্ড থেকে থানায় নৌকার বিজয়ে তার ভূমিকা অবিস্মরনীয়।সকলের শ্রদ্ধাভাজন মোঃ শাহে আলম মুরাদ ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিভাগের আরো সংবাদ
দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com