1. [email protected] : editor :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন

গাজীপুরের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছুরিকাঘাত

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১৮৪ দেখা হয়েছে

গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত করেছে এক বখাটে। আহত অবস্থায় ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত মামুন (২৫) উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

আহত ছাত্রী মারজিয়া (১৮) একই ইউনিয়নের বরমী বেপারীপাড়া বালুঘাট এলাকার মাসুদের মেয়ে। তিনি বরমী কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

সারা দেশে বিক্রি হবে টিসিবির পণ্য

হাসপাতালে চিকিৎসাধীন মারজিয়া বলেন, মামুন প্রায়ই কলেজে যাওয়া-আসার সময় রাস্তায় উত্ত্যক্ত করত। মাসখানেক আগে মামুন আমাদের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠালে বাবা তা প্রত্যাখ্যান করেন। এ নিয়ে তার মধ্যে ক্ষোভ ছিল। বৃহস্পতিবার দুপুরে কলেজ ছুটির পর বাড়ি ফেরার সময় বরমী বালুঘাট এলাকায় মামুন হঠাৎ এসে গতিরোধ করে। তাকে দেখে অন্যপাশ দিয়ে পালাতে গেলে সামনে থেকে এসে প্রথমে ছুরি দিয়ে আঘাত করে। প্রথম আঘাতটি হাত দিয়ে আত্মরক্ষা করতে পারলেও দ্বিতীয় আঘাতটি বুকে ও তৃতীয় আঘাতটি পেটে লাগে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বরমী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান খান বলেন, কলেজ ছুটির পর এ ঘটনা ঘটে। ঘটনা শুনে আমি স্থানীয় হাসপাতালে গিয়েছিলাম। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়েছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদা জানান, আহত ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার হাত, বুক ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভুইয়া বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা হচ্ছে। এ বিষয়ে ছাত্রীর পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে।

দৈনিক সময়ের সংবাদ 

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিভাগের আরো সংবাদ
দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com