1. [email protected] : editor :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:১১ অপরাহ্ন

হার যেন পিছু ছাড়ছে না বাংলাদেশের

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৪২ দেখা হয়েছে

চট্টগ্রাম টেস্টের শেষ দিনের প্রথম সেশনেই জয় তুলে নিলো পাকিস্তান। বাংলাদেশের দেয়া ২০২ রানের লক্ষ্যে ৮ উইকেট হাতে রেখেই পৌঁছে যায় বাবর আজমের দল।

বিনা উইকেটে ১০৯ রান নিয়ে ৫ম দিনের খেলা শুরু করে পাকিস্তান। আবিদ আলী ও আবদুল্লাহ শফিকের উদ্বোধনী জুটিতেই পাকিস্তানের জয়ের রাস্তা হয় সুগম। দলীয় ১৫১ রানের মাথায় আবদুল্লাহ শফিক আউট হন মেহেদী হাসান মিরাজের বলে। প্রথম ইনিংসে ৫২ রানের পর আবদুল্লাহ শফিক এই ইনিংসে করেন ৭৩ রান। অন্যদিকে, প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান আবিদ আলী এবারও করেন ৯১ রান। জোড়া সেঞ্চুরির দ্বারপ্রান্তে গিয়ে তাইজুল ইসলামের বলে আউট হওয়ায় সেঞ্চুরি করে দলকে জিতিয়ে মাঠ ছাড়তে না পারলেও ম্যাচের ফলাফলে তা কোনো প্রভাব ফেলেনি। জয়ের জন্য বাকি পথটুকু আজহার আলীকে নিয়ে পাড়ি দেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

এর আগে চতুর্থ দিন বাংলাদেশ ১৫৭ রানে অল আউট হলে ২০২ রানের লক্ষ্য দাড়ায় পাকিস্তানের। লিটন দাস ও মুশফিকুর রহিমের ব্যাটিং দৃঢ়তার পর তাইজুল ইসলামের দারুণ বোলিংয়ে প্রথম ইনিংস শেষে লিড নেয়া বাংলাদেশ মূলত দ্বিতীয় ইনিংসের ব্যাটিং ব্যর্থতায়ই ম্যাচের উপর দখল হারিয়ে ফেলে। আর দুই ইনিংসেই পাকিস্তানি টপ অর্ডার, বিশেষত দুই উদ্বোধনী ব্যাটারই গড়ে দেন ব্যর্থতা।

ঢাকায় ৪ ডিসেম্বর থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com