1. [email protected] : editor :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

দুই সাংবাদিকের ওপর হামলায় আটক ২, এসআই মিলন বরখাস্ত

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ২০২ দেখা হয়েছে

রাজধানীর কামরাঙ্গীর চরে এসপিএ ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালে ভুয়া চিকিৎসক ও চিকিৎসা ব্যবস্থার অনিয়ম নিয়ে তথ্য সংগ্রহের সময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক হাসান মিসবাহ ও ভিডিও জার্নালিস্ট সাজু মিয়ার ওপর হামলা ও মারধরের ঘটনা ঘটেছে।

এসময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরা ভাঙচুর করা হয় এবং ছিনিয়ে নেয়া হয় সাংবাদিকদের মোবাইল ফোন ও গাড়ির চাবি। প্রায় দুই ঘণ্টা আটকে রাখা হয় তাদের। এসময় কামরাঙ্গীরচর থানার এসআই মিলন হোসেনও তাদের ওপর হামলা চালান। পরে খবর পেয়ে কামরাঙ্গীরচর থানার অন্য পুলিশ-সদস্যরা ঘটনাস্থলে গিয়ে সাংবাদিকদের উদ্ধার করেন।

ওই ঘটনায় জড়িত দুজনকে আটক করেছে পুলিশ। এছাড়া সাংবাদিকদের মারধর করার অভিযোগে কামরাঙ্গীচর থানার এসআই মিলন হোসেনকে বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।
হামলার শিকার সাংবাদিক হাসান মিসবাহ জানিয়েছেন, চিকিৎসায় অব্যবস্থাপনার বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের ওপর হামলা হয়। এসময় এসপিএ ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষের সঙ্গে মিলে এসআই মিলনও তাদের মারধর করেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিভাগের আরো সংবাদ
দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com