1. [email protected] : editor :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:২৬ অপরাহ্ন

স্বাধীনভাবে কাজের সুযোগ পেলে বিসিবিতে যুক্ত হবেন মাশরাফি বিন মুর্তজা

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৯৫ দেখা হয়েছে
স্বাধীনভাবে কাজের সুযোগ পেলে বিসিবিতে যুক্ত হবেন মাশরাফি বিন মুর্তজা
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে অনেক পরিবর্তন আসতে যাচ্ছে। কোচ ছাঁটাই, হাথুরুসিংহেকে ফিরিয়ে আনা, খালেদ মাহমুদ সুজনকে টিম ডিরেক্টর বানানো, তদন্ত কমিটি গঠনসহ অনেক কথা ভাসছে। এর কিছু সত্যি আবার কিছু শুধুই গুঞ্জন। সেই গুঞ্জনগুলোর অন্যতম হলো, দলের এই ভগ্নদশায় বিসিবির সঙ্গে নাকি যুক্ত হচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। সাবেক অধিনায়কের সঙ্গে বিসিবি সভাপতির বৈঠকের পরই মূলত এই গুঞ্জনের সূত্রপাত।

দেশের ঘরোয়া ক্রিকেট, কোচ নির্বাচন, আন্তর্জাতিক হোম সিরিজগুলোর উইকেট নিয়ে সব সময় কথা বলে আসছেন মাশরাফি। নেতৃত্ব ছাড়ার পর তিনি প্রকাশ্যে বিসিবির বিভিন্ন সিদ্ধান্তের সমালোচনাও করেন। সম্প্রতি ইউটিউব চ্যানেল ‘নট আউট নোমান’-এ দেওয়া সাক্ষাৎকারে মাশরাফি বলেছেন, এই মুহূর্তে দলের সঙ্গে কোনো দায়িত্বে যুক্ত হওয়ার ইচ্ছা তার নেই। তিনি এখনো অবসর নেননি এবং সামনে বিপিএলেও খেলতে চান। তবে ভবিষ্যতে জাতীয় দলের সঙ্গে তিনি শর্ত সাপেক্ষে যুক্ত হতে রাজি আছেন।

মাশরাফি বলেন, ‘আমি কার সঙ্গে কাজ করব, কিভাবে করব, আমার কাজের ধরন কী হবে অথবা আমার কাজে অযাচিত হস্তক্ষেপ হবে কিংবা কেউ এসে বাঁ হাত দেবে- তা চলবে না। আমার জবাবদিহিতা এবং দায়বদ্ধতার একটি নির্দিষ্ট জায়গা থাকবে। আমি কাজ করলে সম্পূর্ণ ক্ষমতা নিয়ে করব। প্রতিনিয়ত আমার কাজে ডিস্টার্ব হবে, ওই ধরনের কাজে আমি যাব না। আমাকে যদি কেউ চায়, তাহলে সেভাবে তারা আগে চিন্তা করুক। আমার নিজেকে নিয়ে চিন্তা নেই। তাদের (বিসিবি) কোনো সমস্যা আছে কি না, সেটা তাদের ভাবনা।’

মাশরাফি আরো বলেন, ‘আমার অনেক কাজ আছে ভাই। ব্যক্তিগত কাজ। পারিবারিক কাজ। ছেলে-মেয়ে মানুষ করাও একটা কাজ। আর বিষয়টা এমন না যে তারা যা চাইবে সেইভাবে এক জায়গায় লেগে থাকব। আমি যদি পরিবর্তন আনতে না পারি, তবে সেখান থেকে সরে আসব। মোদ্দা কথা, আমি ফুল অথরিটি নিয়ে কাজ করতে চাই। এমন কাজ আমি করব না, যেখানে আমাকে প্রতিনিয়ত ডিস্টার্ব করা হবে। যেমন আপনারা বলেন, এখন নির্বাচক প্যানেল স্বাধীনভাবে কাজ করতে পারছে না। তাহলে সেই কাজ করার চেয়ে তো না করা ভালো।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com