1. [email protected] : editor :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:২৩ অপরাহ্ন

কামরাঙ্গীরচরে নেশাজাতীয় ৫০০ পিস ইনজেকশনসহ গ্রেফতার ২

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৮০ দেখা হয়েছে

কামরাঙ্গীরচরে নেশাজাতীয় ৫০০ পিস ইনজেকশনসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কামরাঙ্গীরচর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ আজিজ ওবায়েদ রিমন ও শেখ ফারহানা।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান ডিএমপি নিউজকে জানান, বৃহস্পতিবার (২১ অক্টোবর, ২০২১) ২২:৫০ টায় হোন্ডা মোবাইল টিম ডিউটি করার সময় গোপন তথ্য পায় যে, কামরাঙ্গীরচর থানার মুন্সিহাটি বাদশা মিয়া স্কুলের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ২৩:০৫ টায় ওই এলাকায় অভিযান পরিচালনা করে নেশাজাতীয় ইনজেকশনসহ তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আজিজের নিকট থেকে ৩৫০ পিস ও ফারহানার নিকট থেকে ১৫০ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধারমূলে জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় নেশাজাতীয় ইনজেকশন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করত মর্মে পুলিশের এই কর্মকর্তা জানান। এ সংক্রান্তে গ্রেফতারকৃতের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় মামলা রুজু হয়েছে।

সূত্র : ডিএমপি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com