1. [email protected] : editor :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত ডিএমপি কমিশনার

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৮ দেখা হয়েছে

গ্রেড-১ পদে পদোন্নতি প্রাপ্তি ও যোগদান উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন ডিএমপি’র বিভিন্ন ইউনিটের শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

১৮ অক্টোবর, ২০২১ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি প্রদান করা হয়।

গতকাল (১৮ অক্টোবর) বিকালে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পদোন্নতিপ্রাপ্ত গ্রেড-১ পদে যোগদান করায় ডিএমপি’র সকল অতিরিক্ত পুলিশ কমিশনার, সকল যুগ্ম পুলিশ কমিশনার, সকল ক্রাইম বিভাগ ও গোয়েন্দা বিভাগ, মিডিয়া এন্ড পিআর বিভাগসহ অন্যান্য সকল বিভাগের উপ-পুলিশ কমিশনারগনসহ ডিএমপির উর্ধতন কর্মকর্তাবৃন্দ ডিএমপি হেডকোয়ার্টার্সে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও কুশল বিনিময় করেন।

গ্রেড-১ প্রাপ্তির বিষয়ে এক উধ্বর্তন কর্মকর্তা বলেন, ডিএমপি কমিশনার স্যার বিগত দুই বছর কমিশনার হিসেবে অত্যন্ত সফলভাবে পুলিশের সর্ববৃহৎ ইউনিট ডিএমপিকে নেতৃত্ব দিচ্ছেন। করোনাকালীন অতিমারীর সময় যে মানবিক বিপর্যয় ঘটে এসময় তাঁর নেতৃত্বে টিম ডিএমপি ঢাকা নগরবাসীর পাশে মানবিক সেবার কান্ডারী হিসেবে দাঁড়ায়। তাঁর পেশাদারিত্ব, সৎ ও কর্তব্য নিষ্ঠার কারণে মাননীয় প্রধানমন্ত্রী তাঁকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়েছেন। এ জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়।

উল্লেখ্য ১৩ সেপ্টেম্বর, ২০১৯ তারিখ ঢাকা মেট্রোপলিটন পুলিশর ৩৪তম কমিশনার হিসেবে দায়িত্বভার গ্রহণ করে অত্যন্ত দক্ষতা ও যোগ্য নেতৃত্বের মাধ্যম্যে পুলিশের এ বৃহত্তম ইউনিটকে পরিচালনা করছেন মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার)। ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণ করে জনমুখী পুলিশি সেবার অনন্য উদ্যোগের মধ্য দিয়ে গত ১৩ সেপ্টেম্বর ২০২১ দুই বছর পূর্ণ করেন।

চাকরি জীবনে তিনি- পুলিশ সুপার হিসেবে নারায়ণগঞ্জ জেলা, পটুয়াখালী জেলা, সুনামগঞ্জ জেলা, কুমিল্লা জেলায় দায়িত্ব পালন করেন। এছাড়াও পুলিশ কমিশনার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ, ডিআইজি ঢাকা রেঞ্জ, এন্টি টেররিজমের প্রধান (অ্যাডিশনাল আইজিপি), অ্যাডিশনাল আইজিপি (এইচআরএম) পুলিশ হেডকোয়ার্টার্স ও অ্যাডিশনাল আইজিপি সিআইডি হিসেবে দক্ষতা ও সাফল্যের সাথে দায়িত্ব পালন করেছেন। কর্মজীবনে তাঁর পেশাদারিত্ব ও দক্ষতার জন্য তিনি একাধিকবার বিপিএম পদকে ভূষিত হন।

সূত্র:ডিএমপি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com