1. [email protected] : editor :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

মার্কেট ও শপিংমলে অবশ্যই সবাইকে মাস্ক পরতে হবে- ডিএমপি কমিশনার

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২১৫ দেখা হয়েছে

 

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে মার্কেট ও শপিংমলে আগত সকলকে অবশ্যই মাস্ক পরতে হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)। সেই সাথে মাস্ক পরার পাশাপাশি যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতেও সকলকে আহবান জানিয়েছেন তিনি।

বুধবার (২৮ এপ্রিল ২০২১) সকাল ১১:৩০ টায় ডিএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে মার্কেট ও শপিংমলের নিরাপত্তা সম্পর্কিত সভায় সম্মানিত নাগরিকদের প্রতি এই আহবান জানান ডিএমপি কমিশনার।

ডিএমপি কমিশনার বলেন, করোনাভাইরাসের এই পরিস্থিতিতে আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মার্কেট মালিক সমিতির নেতৃবৃন্দ পুলিশের উপস্থিতিতে মার্কেটে ঘুরে ঘুরে মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলতে মানুষকে উদ্বুদ্ধ করবেন। এই বিষয়ে সংশ্লিষ্ট বিভাগের উপ-পুলিশ কমিশনারদের ব্যবস্থা নিতে বলেন তিনি।

ঈদের ছুটিতে স্বর্ণের দোকান ও খালি বাড়িঘরের নিজস্ব নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি মালিক পক্ষকেও সচেতন থাকবার অনুরোধ জানান ডিএমপি কমিশনার।

ডিএমপি কমিশনার বলেন, বড় অংকের টাকা বহনের ক্ষেত্রে প্রয়োজনে ডিএমপির মানি এস্কর্ট সেবা নেওয়া যাবে। ছিনতাই, মলম ও অজ্ঞান পার্টি প্রতিরোধে বিশেষ টিম গঠন করে ব্যবস্থা নিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।

উক্ত সভায় আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে ঢাকা মহানগর এলাকার ব্যাংক, বিপনী বিতান, শপিংমল সমূহের নিরাপত্তা, ভেজাল খাদ্যদ্রব্য ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ সার্বিক নিরাপত্তা, আইন-শৃঙ্খলা রক্ষা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ডিএমপি কমিশনার।

এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ‍উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com