1. [email protected] : editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
‌কোনো অজুহাত নয়, স্কুল খুলে দিন : ইউনিসেফ পুলিশ সদস্যদের উচ্চশিক্ষায় বিশ্ববিদ্যালয় করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সেক্রেটারি জায়েদ দেশে করোনায় ২০ জনের মৃত্যু, আক্রান্ত ১৫ হাজার ৪৪০ বিএফডিসির সভাপতি ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হয়েছেন নিপুণ নারায়ণগঞ্জে পোশাক কারখানায় ভয়াবহ আগুন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে লবিস্ট নিয়োগে কোটি ডলার ব্যয়ের উৎস বিএনপিকে ব্যাখ্যা করতে হবে : সংসদে প্রধানমন্ত্রী ‘ঘরোয়া’ কর্মসূচিতে যাচ্ছে বিএনপি জাতির পিতাকে হত্যার পর রাজনীতি নিষিদ্ধ সত্ত্বেও প্রতিবাদ করেছেন কবিরা : প্রধানমন্ত্রী

পেট্রলবোমা হামলার সময়ে উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন: হাছান মাহমুদ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৭ জুলাই, ২০১৮
  • ১২৮৯ দেখা হয়েছে

কোটা আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে প্রেসক্লাবের সামনে উদ্বিগ্ন অভিভাবক ও শিক্ষকদের মানববন্ধন প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, দেশে যখন পেট্রলবোমা মারা হচ্ছিল, তখন এই উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন।

আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন ও বিএনপির মিথ্যাচার’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এসব কথা বলেন।

হাছান মাহমুদ প্রতিবাদকারীদের সমালোচনা করে বলেন, ‘যখন জীবন্ত মানুষের গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করা হলো, তখন আপনারা উদ্বিগ্ন শিক্ষক এবং অভিভাবকেরা কোথায় ছিলেন? আসলে আপনারা সবাই মিলে ষড়যন্ত্র করতে চাচ্ছেন। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই এখন বিএনপি এবং এক–এগােরার কুশীলবেরা দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে।’ তিনি আরও বলেন, ‘উদ্বিগ্ন অভিভাবক ব্যানার কিংবা অন্য কোনো ব্যানারে আপনাদের পরিচয় গোপন করার কোনো সুযোগ নেই।’

খালেদা জিয়ার জামিন নিয়ে সরকার ও আওয়ামী লীগ ষড়যন্ত্রে লিপ্ত—বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপিই খালেদা জিয়াকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত। কারণ বিএনপি মনে করে, খালেদা জিয়া জেলে থাকা অবস্থায় নির্বাচনে গেলে তাদের লাভ হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com