1. [email protected] : editor :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:১০ অপরাহ্ন

একাত্তরের চেতনা নিয়ে এবার দ্বিগুণ শক্তি নিয়ে মাঠে নামবো : শামীম ওসমান

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২৭১ দেখা হয়েছে

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এখন ওদের (ষড়যন্ত্রকারীদের) টার্গেট প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ ওরা জানে শেখ হাসিনার ক্ষতি করতে পারলে বাংলাদেশের ক্ষতি করতে পারবে। ওরা দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। বাংলাদেশটাকে ব্যর্থ অকার্যকর রাষ্ট্র বানাতে মড়িয়া হয়ে উঠেছে। দেশটাকে তালেবান, আফগানিস্তানের মতো বানাতে চায়।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর নাভানা ভূঁইয়া সিটি বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশে ক্ষমতার পরিবর্তন হবে এটা স্বাভাবিক। আজ আওয়ামীলীগ ক্ষমতায় আছে আগামীকাল অন্য কোনো দল ক্ষমতায় আসবে। জনগণ যদি না চায় আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে না। তবে যেই ষড়যন্ত্র শুরু হয়েছে, শুধু আওয়ামী লীগের বিরুদ্ধে না, শেখ হাসিনার বিরুদ্ধে না, পুরো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

 

তিনি বলেন, এখন সবার শরীরে ক্ষমতার গন্ধ। যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিলো না তখন যে আওয়ামী লীগ কর্মীরা অত্যাচার সহ্য করেছেন। ১৯৭৫ এর পরে যে অত্যাচার শুরু হয়েছিলো আওয়ামী লীগ কর্মীদের উপর তা বর্তমান যুবসমাজ কিছুই জানে না। যারা ত্যাগ তিতিক্ষার মাধ্যমে দলকে ক্ষমতায় এনেছে আমাদের যুবসমাজ তাদেরকে সম্মান করতে হবে।

রাজনীতি থেকে বিদায় নিতে চেয়েছিলেন জানিয়ে আওয়ামী লীগ নেতা এ কে এম শামীম ওসমান বলেছেন, একাত্তরের চেতনা নিয়ে এবার দ্বিগুণ শক্তি নিয়ে মাঠে নামবো।

শামীম ওসমান নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া তার নির্বাচনী এলাকা নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) এলাকর লিংক রোড, ডিএনডি প্রজেক্ট, আদমজী সড়কসহ বহু উন্নয়ন কাজ নিয়ে কথা বলতে গিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশের কাতারে দাঁড় করাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এসময় তিনি সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনার জন্য দোয়া চান।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগকে নিয়ে নারায়ণগঞ্জ শহরে জনসমাবেশের ঘোষণা দেন সাংসদ শামীম ওসমান।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজীম বাবু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিল আরিফুল হক হাসান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাউন্সিলর শাহাজালাল বাদল, কাউন্সিলর ওমর ফারুক,  কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভুইঁয়া রাজু, আওয়ামীলীগ নেতা মাহাবুব হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাফায়াত আলম সানি, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ স্থানীয় আওয়ামীলী ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com