1. [email protected] : editor :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল সাংবাদিদের শক্তিকে একাত্রে দেশের শত্রুদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান শাহে আলম মুরাদ

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২২৩ দেখা হয়েছে
গত মঙ্গলবার ১ /১১/২০২২ইং জাতীয় প্রেসক্লাব, মাওলানা মোহাম্মদ আকরম খাঁ হলে বাংলাদেশ জাতীয় সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক সময়ের সংবাদ dainikshomayershangbad. Comএর প্রকাশক ও সম্পাদক এম এ রব রনির সভাপতিত্বে,বাংলাদেশ জাতীয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, সিনিয়র সাংবাদিক মরহুম এম আর মাহাবুব এর ২য় মৃত্যু বাষিকী উপলক্ষে এক স্মরণ সভার আয়োজন করেন , বাংলাদেশ জাতীয় সাংবাদিক সমিতি। স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর( দঃ ) আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহে আলম মুরাদ।প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর (দঃ) আওয়ামী লীগ উপদেষ্টা ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে ) কোষাধ্যক্ষ ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিনিয়র সাংবাদিক খায়রুজ্জামান কামাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাবেক কাযনিবাহী সদস্য লিয়াকত আলী খান, উপদেষ্টা ডাঃ মোশাররফ হোসেন খান, সুজন হালদার (মিডিয়া ব্যাক্তিত্ব ও সদস্য প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আওয়ামী লীগ),ঢাকা বাসী সংগঠন এর মহাসচিব ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক সমিতির উপদেষ্টা শেখ খোদাবক্স। বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আজাহার আলী, সহ -সভাপতি জি এম স্বপন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাইম হোসেন, কামাল পারভেজ, আবদুল মান্নান বাদল, আবুল কালাম আজাদ, সাবেকুর নাহার, মনির হোসেন, হুমায়ূন কবির,। অনুষ্ঠান পরিচালনা করেন, মিডিয়া ব্যাক্তিত্ব ও কলামিস্ট সিকদার আবুল কালাম আজাদ। নেতৃবৃন্দ মরহুম এম আর মাহাবুবের আত্মার রুহের মাগফেরাত কামনা করেন এবং এম আর মাহাবুবের মতন বস্তুু নিষ্ঠ সংবাদ পরিবেশন করা জন্য বাংলাদেশ জাতীয় সাংবাদিক সমিতির সদস্যবৃন্দসহ সাংবাদিক সমাজের প্রতি আহবান জানান। প্রধান অতিথি বক্তব্যে শাহে আলম ‍মুরাদ বলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল সাংবাদিকের শক্তিকে একাত্রে দেশের শত্রুদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিভাগের আরো সংবাদ
দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com