1. [email protected] : editor :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন : শাহে আলম মুরাদ

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৯৯ দেখা হয়েছে
২৩জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত । রবিবার ১২ জুন ২০২২ইং বিদ্যনন্দনপুর মাধ্যমিক বিদ্যালয়ে ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সবম্পাদক জনাব তালুকদার মোঃ ইউনুস ।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন , ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক  শাহে আলম মুরাদ । এডভোকেট মুনছুর আহম্মেদ যুগ্ম-সাধারণ সম্পাদক বরিশাল জেলা আওয়ামী লীগ । শাহাব আহমেদ সাংগঠিকনসম্পাদক বরিশাল জেলা আওয়ামী লীগ ।  পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান সাধারণ সম্পাদক মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ । কাজির হাট থানা আওয়ামী লীগের সভাপতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব তালুকদার মোঃ ইউনুস ।
তালুকদার মোঃ ইউনুস বলেন নৌকা বঙ্গবন্ধুর নৌকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছে নৌকা বিরোধী সকল প্রার্থীকে জেলা আওয়ামী সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর নির্দেশে দল থেকে বহিষ্কার করা হলো এখন থেকে তারা আর কোন দলের কর্মকান্ডে থাকিতে পারিবেনা।
বিশেষ অথিতি হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ আলহাজ্ব শাহে আলম মুরাদ বলেন, এই নৌকা বঙ্গবন্ধুর এই মাওলানা হামিদ খান ভাসানীর এই নৌকা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে হলে এবং বিদ্যানন্দনপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়তে হলে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন নৌকা প্রতীক কর্মিকে যদি হেনস্তা করা হয় এর দাঁত ভাঙা জবাব দিয়ে নৌকা প্রতীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন ।উক্ত সভা অনিষ্ঠিত হয় বিদ্যনন্দনপুর মাধ্যমিক বিদ্যালয়ে। আয়োজ করে কাজির হাট থানা আওয়ামী লীগ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com