1. [email protected] : editor :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:০৮ অপরাহ্ন
শিরোনামঃ

বিএফডিসির সভাপতি ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হয়েছেন নিপুণ

দৈনিক সময়ের সংবাদ
  • আপডেট : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৮৫ দেখা হয়েছে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হয়েছেন নিপুণ। আজ শুক্রবার, ২৮ জানুয়ারি, অনুষ্ঠিত ভোটের সবশেষ ফলাফলে এমন আভাসই মিলেছে। অর্থাৎ মিশা-জায়েদের হ্যাটট্রিক করা হচ্ছে না। এদিন সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মিশা সওদাগর-জায়েদ খান

একাধিক অনির্ভরযোগ্য সূত্রে জানা যায়, সভাপতি পদে ২২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার নিকটম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৫ ভোট। সাধারণ সম্পাদক পদে জয় পাওয়া নিপুণ পেয়েছেন ২৭০ ভোট, মাত্র ৯৫ ভোট পেয়ে হেরেছেন জায়েদ খান।

প্রতিদ্বন্দ্বীদের মধ্যে নতুন প্রার্থী কাঞ্চন-নিপুণ পরিষদের কাছে হেরেছে মিশা ও জায়েদ পরিষদ। তাদের মধ্যে মিশা বিদায়ী সভাপতি ও জায়েদ খান সাধারণ সম্পাদক। অবশ্য এবার ভোটের আগেই কাঞ্চন-নিপুণদের জয়ের ব্যাপারে পূর্বাভাস পাওয়া যাচ্ছিল।

elias kanchan nipunইলিয়াস কাঞ্চন-নিপুন, ফাইল ছবি

এবার সমিতির ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন, তার মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৩৬৫ জন। গত কমিটিতে মিশা-জায়েদের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠায় ক্ষুব্ধ ছিলেন শিল্পীরা। এই নির্বাচনের মাধ্যমে তারা সেই ক্ষোভে বহিঃপ্রকাশ ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com