1. [email protected] : editor :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ

তৃনমূল থেকে বেড়ে উঠা বিকশিত নেতৃত্বের নাম মো: শাহে আলম মুরাদ

সাইম হোসেন
  • আপডেট : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১১০৯ দেখা হয়েছে

 

সাইম হোসেন: পচাঁত্তর  ছাত্রলীগ এর চরম দুর্বিষহ সময়ে ছাত্রলীগ এর পতাকাতলে দাঁড়িয়ে “ মুজিব হত্যার প্রতিকার ,প্রতিরোধের সুদীপ্ত প্রত্যয়ে ঢাকার রাজ পথের সাহসী সেনানী, অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রলীগ-এর সাবেক সাধারন সম্পাদক , বাংলাদেশ ছাত্র লীগের সাবেক কেন্দ্রী নেতা , বাংলাদেশ আওয়ামী যুবলীগের  সাবেক কেন্দ্রীয় নেতা , অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগ-এর সাবেক সাংগঠনিক সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক মো: শাহে আলম মুরাদ।

 

“ ১৯৯০ সালের গণঅভ্যুত্থানের স্বৈরাচার বিরোধী আন্দোলন , ফ্রিডম পার্টির অপতৎপরতার বিরুদ্ধে সাংগঠনিক পদযোগ , ১/১১ নেত্রীর মুক্তি আন্দোলন এ ২৫ লক্ষ গনস্বাক্ষর সংগ্রহ করার প্রক্রিয়া সক্রিয়তায়  রাষ্ট্র দ্রোহিতার মামলার ১নং আসামী হয় মো: শাহে আলম মুরাদ। তিনি নেত্রীর মুক্তি আন্দোলন হতে বিন্দুমাত্র বিচ্যুত হয়নি , এরই প্রেক্ষিতে শাহে আলম মুরাদের বাসার মালামাল ক্রোক করে । মো: শাহে আলম মুরাদের মা – তার একমাত্র ছেলে ও সহধমির্নীকে বাসা থেকে বেড় করে দিয়ে বাসা সিলগালা করে দেওয়া হয় ।

শোষণ মুক্তির লড়াই, মুজিব আদর্শ  বাস্তবায়নের প্রত্যয় ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল নেতৃ্েত্বর নাম মো: শাহে আলম মুরাদ ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ছুটে বেরিয়েছেন ওয়ার্ড থেকে ইউনিট, ইউনিট থেকে ইউনিয়নে , ওয়ার্ড থেকে থানায় নৌকার বিজয়ে তার ভূমিকা অবিস্মরনীয়।সকলের শ্রদ্ধাভাজন মোঃ শাহে আলম মুরাদ ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com