1. [email protected] : editor :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

ঢাকাস্থ ময়মনসিংহ জেলাবাসী গ্রুপের উদ্বোধন ও ঈদ মিলনমেলা অনুষ্ঠিত

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৩৪ দেখা হয়েছে

ঢাকাস্থ ময়মনসিংহ জেলাবাসী (DMZB) গ্রুপের উদ্যোগ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় গ্রুপের উদ্বোধনী ও ঈদ মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় উপজেলার চরনিখলা স্কুলে “Be simple , be social” স্লোগানকে সামনে রেখে “ঢাকাস্থ ময়মনসিংহ জেলাবাসী” ফেসবুক ভিত্তিক গ্রুপের এডমিন কর্তৃক এই উদ্বোধনী ও ঈদ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঈশ্বরঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মেহেদী হাসান রুবেল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইশ্বরগন্জ ডি.এস মাদ্রাসার প্রিন্সিপাল নুজরুল ইসলাম এবং গ্রুপটি এডমিন মোঃ আতাউর অভিক।

বক্তব্যকালে গ্রুপের এডমিন মোঃ আতাউর অভিক উপস্থিত সকলের মাঝে গ্রুপের উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। তিনি বলেন, বাংলাদেশের রাজধানী ঢাকা একটি জনবহুল শহর। জীবনের প্রয়োজনে জীবিকার তাগিদে ময়মনসিংহের নানা প্রান্ত থেকে আমরা ঢাকায় বসবাস করি। বিশাল বড় শহরে লক্ষ লক্ষ অচেনা মানুষের ভীড়ে আমি-আপনি খুবই নগন্য। কেহ বিপদে পড়লে পাশে দাঁড়াবে এমন কিছু ভাবা সপ্নের মত। সেই শহরে যদি আমরা কিছু ভালোবাসার মানুষ একসাথে একই ছাতার নিচে ভালোবেসে থাকতে পারি তাহলে আমি-আপনি থেকে সৌভাগ্যবান আর কেউ নেই। ঢাকাস্থ ময়মনসিংহ জেলাবাসী গ্রুপের মাধ্যমে আমরা চাই ঢাকার ভিতরে ময়মনসিংহের যে কেহ কোন ধরনের বিপদগ্রস্ত হলে তার পাশে সাহায্যের হাত নিয়ে দাড়াতে পারি।

এ সেবা ঢাকা ব্যাতিত ময়মনসিংহের উপজেলা ও গ্রাম পর্যায়ে পৌঁছে দেওয়ার লক্ষে ময়মনসিংহের ১৪৭ টি ইউনিয়ন থেকে ৬ জন করে মডারেটর নিয়ে কাজ চলছে। তিনি জানান, ইউনিয়নের প্রতিটা স্কুল কলেজে ব্লাড ক্যাম্পেইনের মাধ্যমে ১.৫ লাক্ষাদিক ব্লাড মেম্বার নিয়ে সেবা দেওয়ার প্রয়াস চলছে। এবং ঢাকা ময়মনসিংহ মিলে প্লে থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত অনলাইন স্কুলের মাধ্যমে শিক্ষা বিস্তারেও অংশগ্রহণ করবে এ গ্রুপটি।

তিনি আরো বলেন এই গ্রুপটির মাধ্যমে বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম পরিচালিত হবে। এছাড়াও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ, মুমূর্ষু রোগীদের রক্ত সরবরাহ এবং দেশের যেকোন সংকট মুহূর্তে সর্বোচ্চ সহযোগিতার চেষ্টা করা হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন গ্রুপের মডারেটর আনোয়ারুল হক, হাবিবুর রহমান হাবিব, রাকিব হাসান সহ আরো অনেকেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com