1. [email protected] : editor :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ

সাদেকা হালিমের নিয়োগের বৈধতা চ্যালেঞ্জ করে রিট

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৪ অক্টোবর, ২০১৭
  • ৮০৪ দেখা হয়েছে
সাদেকা হালিমের নিয়োগের বৈধতা চ্যালেঞ্জ করে রিট
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন হিসেবে সাবেক তথ্য কমিশনার ও সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সাদেকা হালিমকে নিয়োগ দেয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে।

বুধবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় সাবেক ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূঁইয়ার পক্ষে আইনজীবী এ বি এম সিদ্দিকুর রহমান খান এ রিট দায়ের করেন।

রিটকারী আইনজীবী রিটের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

গত ২৭ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট অনুষদটির ভারপ্রাপ্ত ডিন হিসেবে অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূঁইয়ার মেয়াদ শেষ হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাদেশ ১৯৭৩ এর আর্টিক্যাল ২৪ (এল) মোতাবেক ড. সাদেকা হালিমকে এ পদে ভারপ্রাপ্ত হিসেবে নিয়োগ প্রদান করে। সিন্ডিকেটের ওই সভায় সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

গত ৩০ জুন থেকে ছুটিতে যান অনুষদের ডিন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। গত ২ জুলাই থেকে ভারপ্রাপ্ত ডিন হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, চলচ্চিত্র ও ফটোগ্রাফি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূঁইয়া।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিভাগের আরো সংবাদ
 দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com