1. [email protected] : editor :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন

আজ বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ 2022

দৈনিক সময়ের সংবাদ অনলাইন
  • আপডেট : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৮৮ দেখা হয়েছে

 

Asia Cup 2022 বাংলাদেশ বনাম আফগানিস্তানের ম্যাচ হবে 30 শে আগস্ট. এবছর এশিয়া কাপের প্রথম ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ,আফগানিস্তানের বিপক্ষে. আজ আমরা এই ম্যাচটি প্রিভিউ আপনাদেরকে জানাবো এবং এই ম্যাচের সম্পূর্ণ সময়সূচী আপনাদেরকে জানাতে চলেছি. এশিয়া কাপ 2022 শুরু হচ্ছে 27 আগস্ট থেকে কিন্তু বাংলাদেশের প্রথম ম্যাচটি হচ্ছে 30 শে আগস্ট আফগানিস্তান অবশ্যই টি-টোয়েন্টিতে ভালো খেলে এটা আপনারা সবাই জানেন.  যেখানে আপনাদেরকে জানাবো যে বাংলাদেশের সময় অনুসারে এই ম্যাচটি আপনারা রাত 8টা থেকে দেখতে পাবেন . যেখানে আফগানিস্তান বনাম বাংলাদেশের এটি তাদের গ্রুপ পর্বের ম্যাচ. অবশ্যই বাংলাদেশ জিতে তারা নকআউট পর্বে অর্থাৎ সেমিফাইনালে অংশগ্রহণ করার জন্য এই ম্যাচটি তাদের জিততেই হবে.তার কারণ গ্রুপ পর্বের এক একটি দল এশিয়া কাপে মাত্র দুটি করে ম্যাচ খেলতে পারবে.

 

এশিয়া কাপ 2022 এ কিন্তু বাংলাদেশের ক্যাপ্টেন দেখতে পাবেন সাকিব আল হাসানকে. এবং সাকিব আল হাসান কিন্তু আশা করা যায় দলটা ভালো করে গঠন করবে তার কারণ তার মতামত নিয়েই বাংলাদেশ ক্রিকেট বোর্ড এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করেছে.  যেখানে সাকিব চাইবে বাংলাদেশের হার্ডহিটার ব্যাটসম্যান এর চাহিদা পূরণ করতে এবং আফগানিস্তানের বিপক্ষে দিতে তারা সেমিফাইনালের রাস্তা টিকিয়ে রাখতে. তো আপনাদের মতামত অবশ্যই জানাবেন নিচে কমেন্টে বন্ধুরা আপনি কোন দলের সাপোর্ট করছে নিজে কমেন্টে জানাবেন এবং আপনার সেরা প্লেয়ার এবার এশিয়া কাপে কে ভালো পারফর্মেন্স করতে পারবে সেটাও নিচে কমেন্টে জানাবেন.  তো আজকে এই পর্যন্ত পরবর্তীতে দেখা হচ্ছে.

 

এশিয়া কাপ 2022 বাংলাদেশের স্কোয়াড অবশ্যই ঘোষণা হয়েছে যেখানে সম্ভাব্য এই দলটি নিয়ে বাংলাদেশ সংযুক্ত আরব আমিরশাহী তে উড়ে যাবে এবছরের এশিয়া খেলতে.  যেখানে আপনাদেরকে জানাই এশিয়া কাপ 2022 শুরু হচ্ছে 27 আগস্ট থেকে এবং এর ফাইনাল ম্যাচ রবিবার 11 সেপ্টেম্বর খেলা হবে সেটা দুবাইয়ের স্টেডিয়ামে. বাংলাদেশের সম্পূর্ণ দেশবাসীর উপর ভরসা রেখে এবছর এশিয়া কাপের মাঠে নামছে বাংলাদেশ যেখানে দল ভালো খেলতে হবে.  বিশেষ করে সাকিব-আল-হাসান মুস্তাফিজুর এবং তাসকিন মুশফিকর রহিম এর উপর নজর কাটতে পারে এবছর বাংলাদেশের.  এ বছর বাংলাদেশে যে করেছে সে তাদের নামে করতে তার কারণে বিগত বছরগুলোতে আমরা এশিয়া কাপ ফাইনাল পর্যন্ত পাড়ি দিতে পারিনি. বাংলাদেশের সব থেকে বড় অভাব তাদের হার্ড হিটার ব্যাটসম্যান যদি এই সমস্যার সমাধান হয় তাহলে এবার এশিয়া কাপ বাংলাদেশে আসতে চলেছে.  আপনার মতামত অবশ্যই নিচে কমেন্টে জানান যে এ বছর বাংলাদেশে এশিয়া কাপ ঘরে আনতে পারবে কিনা.

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিভাগের আরো সংবাদ
দৈনিক সময়ের সংবাদ.কম প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Theme Customized BY NewsFresh.Com
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com