নারায়ণগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে আগুন : নিরাপত্তা কর্মীর মৃত্যু

 

2017-12-10_6_405777 শহরের টানবাজার এলাকার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবিএল) নারায়ণগঞ্জ শাখায় আগুনে দগ্ধ হয়ে এক নিরাপত্তা কর্মী মারা গেছে।
রোববার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সেলিম মিয়া।
এ সময় আগুন নেভাতে গিয়ে ছাদ থেকে পড়ে আমিনুল ইসলাম নামের এক ফায়ার সার্ভিসকর্মী আহত হয়েছে। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর পাঁচটার দিকে টানবাজার এলাকার সিটি কর্পোরেশনের মালিকানাধীন পদ্ম সিটি প্লাজা-১ এর দশ তলা ভবনের তৃতীয় তলায় ইউসিবি ব্যাংকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের কালো ধোঁয়ায় পুরো ভবন ঢেকে যায়। এ সময় ওই ভবনের ফ্লাটের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা ছাদে আশ্রয় নেয়।
খবর পেয়ে ঢাকা ও নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
সূত্র জানায়, পরে ব্যাংকের ভেতর থেকে সেলিম মিয়ার লাশ উদ্ধার করা হয়। আগুনে ব্যাংকের ভেতরে আসবাবপত্র ও বিভিন্ন কাগজপত্র পুড়ে গেছে। তবে বোল্ট অক্ষত রয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, ফায়ার সার্ভিস কর্মীরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

দৈনিক সময়ের সংবাদ পত্রিকার সাংবাদিকের বাসায় ডাকাতি

জানুয়ারি ২২, ২০১৮ রাজধানীর মুগদা থানার আওয়াতাধীন মানিক নগর এলাকার ৩৭/১ নং বাড়িতে “দৈনিক সময়ের সংবাদ” পত্রিকার সাংবাদিক মোঃ বাবুল বেপারি বাসায় গত ২০ জানুয়ারী শুক্তবার ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার বিবরনে সরেজমিনে গিয়ে জানা যায়, সাংবাদিক বাবুল বেপারীর পরিবারের লোকজন তাদের আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিল। কিন্তু বাসায় ফিরে এসে ঘরের দরজা খোলা দেখে। ভিতরে প্রবেশ করে দেখতে পায় বাসার ভিতরে সবকিছু এলামেলো এবং আলমারী দরজা খোলা। তখন তাদের পরিবারে চিৎকার ও চেঁচামেচি শুনে আশেপাশের ভাড়াটিয়া সহ বাড়ির মালিক ছুঁটে আসে। এবিষয়ে সাংবাদিকের স্ত্রী জানায় তার একমাত্র মেয়ের বিয়ের হয়েছে কিছুদিন আগে। তাকে কিছুদিনের মধ্যে শশুর বাড়িতে উঠিয়ে দেওয়ার কথা। মেয়ের ...

সজিব চন্দ্র ভৌমিক দৈনিক সময়ের সংবাদের ঢাকা জেলার রিপোর্টার ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ইউনিটির সদস্য

সজিব চন্দ্র ভৌমিক  দৈনিক সময়ের সংবাদের ঢাকা জেলার রিপোর্টার ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ইউনিটির সদস্য

Facebook Auto Publish Powered By : XYZScripts.com