নারায়ণগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে আগুন : নিরাপত্তা কর্মীর মৃত্যু

 

2017-12-10_6_405777 শহরের টানবাজার এলাকার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবিএল) নারায়ণগঞ্জ শাখায় আগুনে দগ্ধ হয়ে এক নিরাপত্তা কর্মী মারা গেছে।
রোববার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সেলিম মিয়া।
এ সময় আগুন নেভাতে গিয়ে ছাদ থেকে পড়ে আমিনুল ইসলাম নামের এক ফায়ার সার্ভিসকর্মী আহত হয়েছে। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর পাঁচটার দিকে টানবাজার এলাকার সিটি কর্পোরেশনের মালিকানাধীন পদ্ম সিটি প্লাজা-১ এর দশ তলা ভবনের তৃতীয় তলায় ইউসিবি ব্যাংকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের কালো ধোঁয়ায় পুরো ভবন ঢেকে যায়। এ সময় ওই ভবনের ফ্লাটের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা ছাদে আশ্রয় নেয়।
খবর পেয়ে ঢাকা ও নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
সূত্র জানায়, পরে ব্যাংকের ভেতর থেকে সেলিম মিয়ার লাশ উদ্ধার করা হয়। আগুনে ব্যাংকের ভেতরে আসবাবপত্র ও বিভিন্ন কাগজপত্র পুড়ে গেছে। তবে বোল্ট অক্ষত রয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, ফায়ার সার্ভিস কর্মীরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

চকবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

রাজধানীর চকবাজার এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন আমেনা (৫৫), তার পুত্রবধূ শিরিন (৩০) ও শিরিনের চার বছর বয়সী মেয়ে আফরিন। সোমবার বেলা ১১টার দিকে চকবাজারের পশ্চিম ইসলামবাগের একটি বাসায় এ ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিশয়টি নিশ্চিত করে জানান, ইসলামবাগের ওই বাসায় বিদ্যুতের তার ছিঁড়ে তিনজন বিদ্যুৎস্পৃষ্ট হন। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনার পর চিকিৎসকেরা তাদের মৃত ঘোষণা করেন।

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বাস চালক নিহত

রাজধানীর সোনারগাঁ হোটেল সংলগ্ন রাস্তায় সড়ক দুর্ঘটনায় সুমন (২৮) নামে এক বাস চালকের মৃত্যু হয়েছে। সোমবার (২২ মে) রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। সুমন পটুয়াখালির কলাপাড়ার উপজেলার মো. খলিল মৃধার ছেলে। তিনি মিরপুর ১২ নম্বর সেকশনের মুসলিম বাজার এলাকায় থাকতেন। রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, সুমন বিহঙ্গ বাসের চালক ছিলেন। ঘটনার সময় তিনি বাস চালিয়ে যাচ্ছিলেন। চলন্ত বাস থামিয়ে রাস্তার বিপরীত দিকে আসার সময় একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সুমনের মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য সুমনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com