নারায়ণগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে আগুন : নিরাপত্তা কর্মীর মৃত্যু

 

2017-12-10_6_405777 শহরের টানবাজার এলাকার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবিএল) নারায়ণগঞ্জ শাখায় আগুনে দগ্ধ হয়ে এক নিরাপত্তা কর্মী মারা গেছে।
রোববার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সেলিম মিয়া।
এ সময় আগুন নেভাতে গিয়ে ছাদ থেকে পড়ে আমিনুল ইসলাম নামের এক ফায়ার সার্ভিসকর্মী আহত হয়েছে। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর পাঁচটার দিকে টানবাজার এলাকার সিটি কর্পোরেশনের মালিকানাধীন পদ্ম সিটি প্লাজা-১ এর দশ তলা ভবনের তৃতীয় তলায় ইউসিবি ব্যাংকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের কালো ধোঁয়ায় পুরো ভবন ঢেকে যায়। এ সময় ওই ভবনের ফ্লাটের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা ছাদে আশ্রয় নেয়।
খবর পেয়ে ঢাকা ও নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
সূত্র জানায়, পরে ব্যাংকের ভেতর থেকে সেলিম মিয়ার লাশ উদ্ধার করা হয়। আগুনে ব্যাংকের ভেতরে আসবাবপত্র ও বিভিন্ন কাগজপত্র পুড়ে গেছে। তবে বোল্ট অক্ষত রয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, ফায়ার সার্ভিস কর্মীরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

সজিব চন্দ্র ভৌমিক দৈনিক সময়ের সংবাদের ঢাকা জেলার রিপোর্টার ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ইউনিটির সদস্য

সজিব চন্দ্র ভৌমিক  দৈনিক সময়ের সংবাদের ঢাকা জেলার রিপোর্টার ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ইউনিটির সদস্য

কামরাঙ্গীরচর থানার ওসি (তদান্ত) বাবু কুমার শাহর সাথে সৌজন্য সাক্ষৎ করেন দৈনিক সময়ের সংবাদ পত্রিকার ক্রাইম রিপোর্টার আবুল কালাম আজাদ ।

কামরাঙ্গীরচর থানার ওসি (তদান্ত) বাবু কুমার শাহর সাথে সৌজন্য সাক্ষৎ করেন দৈনিক সময়ের সংবাদ পত্রিকার ক্রাইম রিপোর্টার আবুল কালাম আজাদ ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com