সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যা যা করণীয় সবকিছুই করা হবে : শাহাদাত হোসেন চৌধুরী

 

2017-11-22_4_502324নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যা যা করণীয় তার সবকিছুই করা হবে।
রংপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী নামানোর বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি জানিয়ে তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু করতে আইন শৃঙ্খলা বাহিনীই যথেষ্ট।
তিনি আজ সকালে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন কমিশন আয়োজিত স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান যোগ দিতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমান, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ, জাতীয পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক মোহাম্মদ সাইদুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেযারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল, সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞা প্রমুখ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

UCScreenshot20180529102539

আসামি ছাড়ার অভিযোগে দামুড়হুদা থানার ওসি প্রত্যাহার

মাদক মামলার এক আসামিকে ঘুষ নিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগে চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেনকে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। গতরাতে তাকে থানা থেকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। অভিযোগের সুষ্ঠু তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে প্রধান করে গঠিত হয়েছে তিন সদস্যের একটি তদন্ত কমিটি। পুলিশের একাধিক সূত্রে জানা গেছে, সারাদেশের মতো চুয়াডাঙ্গা জেলাতেও চলছে মাদকবিরোধী অভিযান। এই অভিযানে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে মোটা অংকের ঘুষের বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেনের বিরুদ্ধে। তার বিরুদ্ধে নানা সময়ে গ্রেপ্তার বাণিজ্যেরও অভিযোগ রয়েছে।

বের হচ্ছে পোকা; মুক্তামনির হাতের ছবি দেখে যা বললো ডা. শামন্ত লাল

  বের হচ্ছে পোকা- বিরল এক রোগে আকান্ত হয়ে গত বছরের ১২ জুলাই ঢামেক হাসপাতালে ভর্তি হয় মুক্তামনি। তার মা-বাবা মেয়েকে সুস্থ করার জন্য স্থানীয় এবং ঢাকার অনেক চিকিৎসকের কাছে গেছেন। কিছুতেই যেনও কিছু হচ্ছে না। দিন দিন খারাপের দিকেই যাচ্ছে মুক্তামনির হাত। প্রথম দিকে কোনও চিকিৎসকই তার চিকিৎসার দায়িত্ব নিতে রাজি হননি। এরপর বেশ কিছুদিন বাড়িতেই ছিল সে। তাকে নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশের পর ঢামেক বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট মুক্তামনির চিকিৎসার বিষয়ে আগ্রহ প্রকাশ করে। পরবর্তীতে সেখানে চিকিৎসা নেবার সুযোগ হয়। পরে ঢামেকের চিকিৎসকরাই তার অপারেশনের সিদ্ধান্ত নেন। এরইমধ্যে মুক্তামনির চিকিৎসার সব ধরনের খরচের দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com