সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যা যা করণীয় সবকিছুই করা হবে : শাহাদাত হোসেন চৌধুরী

 

2017-11-22_4_502324নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যা যা করণীয় তার সবকিছুই করা হবে।
রংপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী নামানোর বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি জানিয়ে তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু করতে আইন শৃঙ্খলা বাহিনীই যথেষ্ট।
তিনি আজ সকালে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন কমিশন আয়োজিত স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান যোগ দিতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমান, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ, জাতীয পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক মোহাম্মদ সাইদুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেযারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল, সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞা প্রমুখ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

মাহফিলে বয়ানের সময় বিদ্যুৎস্পৃষ্টে বক্তার মৃত্যু

বরগুনায় ওয়াজ মাহফিল মঞ্চে তাফসির করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মো. ছগীর মল্লিক (৪০) নামে এক বক্তার মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলা কাঁঠালতলী ইউনিয়নের কালিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই মাহফিলের প্রধান বক্তা ছিলেন। ছগীর মল্লিক পাঘরঘাটা উপজেলার নিজলাঠিমারা গ্রামের মো. দেলোয়ার হোসেন মল্লিকের ছেলে। তিনি পাথরঘাটা হাসপাতাল রোডের সংগ্রাম জামে মসজিদের খতিব ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, কালীবাড়ি গ্রামের শাহ আলম ডাক্তার বাড়ির বার্ষিক মাহফিলে মাওলানা ছগীর মল্লিক প্রধান বক্তা হিসেবে ওয়াজ করছিলেন। এসময় মাহফিলের মঞ্চে থাকা মাইকের মাউথ স্পিকারের সঙ্গে বিদ্যুতের ছেড়া তার জড়িয়ে মাউথ স্পিকারটি বিদ্যুতায়িত হয়ে যায়। আর এ মাউথ স্পিকার থেকে বিদ্যুৎস্পৃষ্টে মাহফিল মঞ্চেই ...

স্ত্রীকে ‘তিন তালাক’ দিয়ে শ্যালিকাকে নিয়ে পলায়ন!

স্ত্রীকে ‘তিন তালাক’ বলে স্ত্রীর ছোটবোনকে নিয়ে পালিয়েছে এক ব্যক্তি। এমন ঘটনা ভারতের উত্তর প্রদেশের সহারানপুর জেলার দেববন্দ এলাকার পাঠানপুরা কলোনিতে  ঘটেছে। প্রসঙ্গত, শুধু মুখে তিন তালাক বলে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের বহুল চর্চিত অপপ্রথার বিরুদ্ধে সম্প্রতি রায় দেয় দেশটির সুপ্রিম কোর্ট। কিন্তু আইনে নিষেধ হলেও বাস্তবে এর চল রয়েই গেছে। এরই সর্বশেষ উদাহরণ এ ঘটনা। আরো পড়ুন  তিন তালাক প্রথা অবৈধ ঘটনার শিকার নূরজাহান বেগম (২৭) অভিযোগ করেন, যৌতুকের দাবি মেটাতে না পারায় স্বামী শুধু তাকে তিন তালাক বলে ত্যাগই করেনি একই সঙ্গে তার ছোট বোনকে নিয়ে পালিয়েছে। থানায় দায়ের করা অভিযোগে তিনি জানান, প্রতিবেশী এলাকার আরশাদ আহমদের সঙ্গে তিন বছর ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com