গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী

pm

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন শেষে ঢাকায় ফিরে গণসংবর্ধনায় সিক্ত হয়েছেন বিশ্ব দরবারে ‘মাদার অব হিউম্যানিটি’ খ্যাত মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সদ্য সমাপ্ত জাতিসংঘের ৭২তম অধিবেশনে রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ সরকারের জোরালো অবস্থান তুলে ধরে আন্তর্জাতিক মহলে প্রশংসিত হওয়ায় তাকে এই সংবর্ধনা দিয়েছেন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

তিন সপ্তাহ সফর শেষে শনিবার সকাল পৌনে ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। এসময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন মন্ত্রীপরিষদের সদস্যবৃন্দ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দসহ বিশিষ্ট নাগরিকরা।

এরপর সকাল ১০টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রীর গাড়িবহর বিমানবন্দর থেকে বেরিয়ে সরাসরি গণভবনের উদ্দেশে রওনা হয়। এসময় রাস্তার দু’পাশে ব্যানার-ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে থাকা হাজার হাজার নেতাকর্মী ফুল ছিটিয়ে ও স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। এ সময় প্রধানমন্ত্রী হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ করেন।

এদিকে, প্রধানমন্ত্রীর সংবর্ধনা উপলক্ষে আওয়ামী লীগের এ আয়োজনে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছিল আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে। মোতায়েন করা হয়েছিল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য। পয়েন্টে পয়েন্টে ছিল তল্লাশি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

লন্ডনে শেখ হাসিনা-নরেন্দ্র মোদী বৈঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বৃহস্পতিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকে মিলিত হন এবং দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন। বৈঠক শেষে পররাষ্ট্র সচিব মো. শহীদুল হক সাংবাদিকদের জানান, কমনওয়েলথ শীর্ষ সম্মেলনের ফাঁকে দুই প্রধানমন্ত্রী লন্ডনের ল্যাংকাস্টার হাউজে আজ বিকেলে বৈঠকে মিলিত হন এবং দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন। সাংবাদিকদের ব্রিফিংকালে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমও বৈঠকে উপস্থিত ছিলেন। রোহিঙ্গা ও তিস্তা ইস্যু নিয়ে আলোচনা হয়েছে কি-না সাংবাদিকরা প্রশ্ন করলে পররাষ্ট্র সচিব বলেন, বৈঠকে সকল বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রী কমনওয়েলথ ইস্যু নিয়েও আলোচনা করেন। শহীদুল হক বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে আলোচনাকালে ভারত তার অবস্থান ...

ব্যবসায়ীকে পিটিয়ে অব্যাহতি চাইলেন ছাত্রলীগ নেতা রনি

এক কোচিং ব্যবসায়ীকে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি চেয়েছেন আলোচিত-সমালোচিত নেতা নুরুল আজিম রনি। বুধবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লেখা আবেদনপত্রে ব্যক্তিগত কারণ দেখিয়ে অব্যাহতি চান রনি। অব্যাহতিপত্রে রনি লিখেছেন, ‘পিতা মুজিবুরের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদকের পদ থেকে আমি সজ্ঞানে অব্যাহতি নিলাম। একান্ত ব্যক্তিগত কারণে আমি এই সিদ্ধান্ত গ্রহণ করেছি। এমতাবস্থায় সংগঠনের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন এবং এ সংক্রান্ত যাবতীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি আবেদন করছি। প্রাণের ছাত্রলীগ ভালো থেকো। ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com