গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী

pm

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন শেষে ঢাকায় ফিরে গণসংবর্ধনায় সিক্ত হয়েছেন বিশ্ব দরবারে ‘মাদার অব হিউম্যানিটি’ খ্যাত মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সদ্য সমাপ্ত জাতিসংঘের ৭২তম অধিবেশনে রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ সরকারের জোরালো অবস্থান তুলে ধরে আন্তর্জাতিক মহলে প্রশংসিত হওয়ায় তাকে এই সংবর্ধনা দিয়েছেন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

তিন সপ্তাহ সফর শেষে শনিবার সকাল পৌনে ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। এসময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন মন্ত্রীপরিষদের সদস্যবৃন্দ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দসহ বিশিষ্ট নাগরিকরা।

এরপর সকাল ১০টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রীর গাড়িবহর বিমানবন্দর থেকে বেরিয়ে সরাসরি গণভবনের উদ্দেশে রওনা হয়। এসময় রাস্তার দু’পাশে ব্যানার-ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে থাকা হাজার হাজার নেতাকর্মী ফুল ছিটিয়ে ও স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। এ সময় প্রধানমন্ত্রী হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ করেন।

এদিকে, প্রধানমন্ত্রীর সংবর্ধনা উপলক্ষে আওয়ামী লীগের এ আয়োজনে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছিল আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে। মোতায়েন করা হয়েছিল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য। পয়েন্টে পয়েন্টে ছিল তল্লাশি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

2018-01-22_8_351962

প্রশিক্ষণ খাতে অবকাঠামো উন্নয়ন অগ্রাধিকার পাবে : প্রধানমন্ত্রী

  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকার প্রশিক্ষণের গুরুত্ব ও প্রয়োজনীয়তা অনুধাবন করে নানাবিধ উন্নয়ন ও সংস্কার কার্যক্রম গ্রহণ করেছে। জাতীয় প্রশিক্ষণ দিবসের প্রক্কালে এক বাণীতে তিনি এ কথা বলেন। ‘বাংলাদেশ প্রশিক্ষণ ও উন্নয়ন সমিতি (বিএসটিডি)’  মঙ্গলবার সমিতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২২তম জাতীয় প্রশিক্ষণ দিবস পালিত হচ্ছে জেনে সন্তোষ প্রকাশ করে প্রধানমন্ত্রী এ আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, প্রশিক্ষণ খাতে বরাদ্দ বাড়ানোর পাশাপাশি প্রশিক্ষণ প্রতিষ্ঠানসমূহের অবকাঠামো উন্নয়নকে অগ্রাধিকার দেয়া হয়েছে। ক্যাডার অফিসারদের বুনিয়াদি প্রশিক্ষণের মেয়াদ চার মাস থেকে বাড়িয়ে ছয় মাস করা হয়েছে। শেখ হাসিনা বাণীতে উল্লেখ করেন, বাংলাদেশ সিভিল সার্ভিসকে সেবাধর্মী, উন্নয়নবান্ধব ও আধুনিক প্রতিষ্ঠান হিসেবে ...

130938Kalerkantho_pic

জাতীয় পার্টির ৯ বছ‌রে দেশে কোনো গুম খ‌ুন হয়‌নি : এরশাদ

জাতীয় পা‌র্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ব‌লে‌ছেন, জাতীয় পা‌র্টির সাম‌নে আশার আলো এসে‌ছে। জাতীয় পার্টির ৯ বছ‌রে দেশে কোনো গুম খ‌ুন হয়‌নি, দেশের মানুষ ওই সময়ে ফিরে যে‌তে চায়। তাই মৃত্যুর আগে দে‌খে যে‌তে চাই জাতীয় পা‌র্টি সরকার ক্ষমতায়। আরো পড়ুন: আমরা গৃহপালিত বিরোধী দল নই : এরশাদ আজ সোমবার সকালে রাজধানীর বনানীতে জাতীয় পা‌র্টির কার্যালয়ে আয়োজিত এক যৌথসভায় তি‌নি এ কথা বলেন। আগামী ১৫ ফেব্রুয়ারি দলের উদ্যোগে ঢাকায় সমাবেশ আয়োজনের বিষয়ে এ যৌথসভা ডাকা হয়। আরো পড়ুন: ভোটে কারচুপির কোনো সুযোগ নেই : এরশাদ অনে‌কে জাতীয় পা‌র্টি‌কে গৃহপা‌লিত দল ম‌নে ক‌রে, এ মন্তব্য করে এরশাদ বলেন, ঘটনা ঘ‌টে গে‌ছে। কিছু করা যা‌বে ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com