যেভাবে ধরা পড়লেন সেই মানুষ খেকো স্বামী-স্ত্রী

russia-death-body-eat

রাশিয়ার নরখাদক পরিবারটির বক্তব্য শুনলে শরীর শীতল হয়ে যায়। এই পরিবারের সবাই মানুষ খায়। এই মানুষখেকো দম্পতি প্রায় ৩০ জনকে হত্যা করেছে বলে স্বীকার করেছে । ৩৫ বছর বয়সী দিমিত্রি বাকশেভ এবং তার স্ত্রী নাতালিয়া যে জায়গায় বসবাস করেন সে সামরিক ঘাঁটিতে কাঁটা-ছেড়া ও অঙ্গহীন একটি লাশ পাওয়া গেলে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, তাদের বাসস্থানে তল্লাশি করে পাওয়া বেশকিছু খাদ্যদ্রব্য ও মাংসের ডিএনএ পরীক্ষা করা হচ্ছে। এ মাসের শুরুর দিকে সড়ক নির্মাণ শ্রমিকদের রাস্তার পাশে ফেলে যাওয়া একটি মোবাইলের ছবিতে শরীরের কাঁটা-ছেড়া অঙ্গের বেশকিছু গ্রাফিক চিত্র পাওয়া গেছে।

এর আগে রাশিয়ান গণমাধ্যমে প্রকাশিত একটি ছবিতে দেখা গেছে মিঃ বাকশেভ মানুষের শরীরের একটি কাটা অঙ্গ মুখে নিয়ে আছেন। এর পরপরই এই দম্পতির সামরিক একাডেমীর বাড়িতে ৩৫ বছর বয়সী এক নারীর মরদেহ পাওয়া গেছে। সে মরদেহটি ছিন্ন-বিচ্ছিন্ন ছিল।

সে একই জায়গায় নিহত নারীর জিনিসপত্র বহনকারী একটি ব্যাগটিও পাওয়া যায়। ছবিতে যে লোকটিকে দেখা গেছে সে ব্যক্তিকে সনাক্ত করে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

রাশিয়ার রাষ্ট্রীয় গণমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশ সে দম্পতির বাড়ি তল্লাশি করছে। সেখানে মানুষের শরীরের কিছু অঙ্গ-প্রত্যঙ্গ পাওয়া গেছে, যার অনেকগুলো আবার কাঁচের পাত্রে স্যালাইনে সংরক্ষণ করে রাখা।

তদন্ত সংস্থা জানিয়েছে, সে তল্লাশির সময় বাড়ির রান্নাঘরে অজানা প্রজাতির কিছু খাদ্যদ্রব্য এবং মাংস পাওয়া গেছে । প্রাপ্ত নমুনা মানুষের নাকি অন্য কোন প্রাণীর তা পরীক্ষার জন্য ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন তারা। রাশিয়ার গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ঐ বাড়ির ভেতরে ও মোবাইল ফোনে পাওয়া ছবিগুলো দেখে মনে হচ্ছে এসব হত্যাকাণ্ড প্রায় বিশ বছর আগের।

এদের মধ্যে একটি ছবি ১৯৯৯ সালের ২৮ শে ডিসেম্বর এ তোলা। যেখানে দেখা যাচ্ছে, একটি বড় থালায় বিভিন্ন রকমের ফলের সাথে মানুষের একটি রক্তাক্ত কাটা মাথা পরিবেশন করা হয়েছে।

পুলিশ বলছে, হত্যাকাণ্ডের অভিযোগে সে দম্পতিকে এখন কারাগারে রাখা হয়েছে এবং তারা কারাগারে থাকা অবস্থায় অন্যান্য পরীক্ষা চলবে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

Cow

এবার গরুকে ধর্ষণ করে হত্যার অভিযোগ!

বিকৃতকাম মানুষের যৌন লালসার কারণে অহরহ ধর্ষণের শিকার হচ্ছে শিশু, কিশোরী, তরুণী, কর্মজীবী নারী, গৃহবধূসহ বিভিন্ন শ্রেণির নারী। এবার রেহাই পেল না গরুও। বৃহস্পতিবার ভারতের শ্যামপুর থানার বাড়গ্রাম পূর্বপাড়ায় রাতের অন্ধকারে প্রতিবেশীর গরুকে ধর্ষণ করে হত্যা করেছে বলে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, ভারতের শ্যামপুর থানার বাড়গ্রাম পূর্বপাড়ায় এক যুবক রাতের অন্ধকারে প্রতিবেশীর গোয়াল থেকে গরু চুরি করে নিয়ে গিয়ে ধর্ষণ করে মেরে ফেলে। বৃহস্পতিবার বাড়গ্রামে নদীর ধারে একজন প্রাণী চিকিৎসক ও ছয়জন প্রাণী স্বাস্থ্যকর্মীর তত্ত্বাবধানে গরুটির ময়নাতদন্ত করা হয়। এর প্রেক্ষিতে অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে উলুবেড়িয়া ...

ভারতে নির্মাণাধীন ফ্লাইওভার ধসে নিহত ১৬

ভারতের উত্তর প্রদেশে একটি নির্মাণাধীন ফ্লাইওভার ধসে পড়েছে। এতে অন্তত ১৬ জন নিহত হয়েছেন। ধসে পড়া স্থাপনার নিচে আরও অর্ধশতাধিক মানুষ চাপা পড়ে আছে বলে আশঙ্কা করা হচ্ছে। ফলে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে প্রতীয়মান হচ্ছে। মঙ্গলবার উত্তর প্রদেশের বারাণসী ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। . বিকাল পৌনে ৬টার দিকে ফ্লাইওভারের দুইটি পিলার একসঙ্গে ভেঙ্গে পড়লে বিশাল আকারের কংক্রিট স্ল্যাব মাটিতে আছড়ে পড়ে। এতে সেটির নিচে থাকা যানবাহন ও মানুষজন চাপা পড়ে। নিহতদের অধিকাংশই নির্মাণ শ্রমিক। দুর্ঘটনার পর দ্রুত উদ্ধারকা‌জ শুরু করে প্রশাসন। ঘটনাস্থলে পৌঁছায় ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সে (এনডিআরএফ) পাঁচটি টিম। পুলিশও উদ্ধার তৎপরতায় অংশ নিয়েছে। ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com