সকল দ্বন্দ্বের অবসান ঘটিয়ে একত্রিত শাকিব খান ও চলচ্চিত্র পরিবার

21175596_ssss

চলচ্চিত্র পরিবার ও শাকিব খানের মধ্যকার চলমান সমস্ত দ্বন্দ্বের পরিসমাপ্তি ঘটেছে। আর এই দ্বন্দ্বের অবসানের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি শক্তভাবে ঘুরে দাঁড়াবে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

মঙ্গলবার রাতে চিত্রনায়ক ফারু‌কের উত্তরার বাসায় চলচ্চিত্র পরিবারের নেতাদের উপস্থিতিতে এক ঘরোয়া বৈঠকে সমস্ত দ্বন্দ্বের অবসান ও সমঝোতা হয়। এই সমঝোতার মাধ্যমে সকল ধরণের নিষিদ্ধ খেলারও ইতি ঘটলো।

বৈঠকে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিবারের আহবায়ক চিত্রনায়ক ফারুক, প্রখ্যাত চিত্রপ‌রিচালক আমজাদ হো‌সেন, চিত্রনায়ক শা‌কিব খান, বাপ্পারাজ, প্রযোজক আরশাদ আদনান, চল‌চ্চিত্র প‌রিচালক স‌মি‌তির মহাস‌চিব ব‌দিউল আলম খোকন, এডিটরস গি‌ল্ডের সভাপতি আবু মুসা দেবু, নৃত্য প‌রিচালক স‌মি‌তির সভাপ‌তি মাসুম বাবুল, শিল্পী স‌মি‌তির সভাপ‌তি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক নায়ক জা‌য়েদ খান ও সাংবাদিক এফ আই দীপু।

সমঝোতা সভায় নি‌জে‌দের ম‌ধ্যে ঝা‌মেলা মি‌টি‌য়ে ভ‌বিষ্য‌তে একস‌ঙ্গে সম‌ঝোতা এবং সৌহার্দ্যপূর্ণ প‌রি‌বে‌শে কাজ করার ব্যাপা‌রে ঐক্যমত পোষণ ক‌রে নায়ক ফারুক ও শা‌কিব খা‌ন কোলাকু‌লি ক‌রেন। একই সঙ্গে সব ধর‌নের ব‌হিষ্কারা‌দেশ প্রত্যাহার করার ব্যাপা‌রেও উভয় পক্ষ সম্ম‌তি প্রকাশ ক‌রেছেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

harmony-of-the-seas

টাইটানিকের চেয়ে ২০ গুন বড় বিশ্বের সবচেয়ে বড় জাহাজ

টাইটানিকের চেয়ে ২০ গুন বড় বিশ্বের সবচেয়ে বড় জাহাজ নামতে যাচ্ছে সমুদ্রে, দেখুন তার ভিডিওঃ টাইটানিক ছবির বদৌলতে টাইটানিকের নাম জানে না এমন মানুষ খুজে পাওয়া দায়। এক সময় ছিলো যখন টাইটানিক ছিল একমাত্র পৃথিবীর বড় জাহাজ। কিন্তু সেই দিন শেষ। এখন টাইটানিকের চেয়ে বড় জাহাজের অভাব নেই। কিন্তু তাই বলে টাইটানিকের চেয়ে ২০ গুন বড় জাহাজ? কল্পনা করাও কষ্টকর। দীর্ঘ একটা সময় ধরে সবচেয়ে বড় জাহাজের তকমাটা ছিলো টাইটানিকের কাধে। এবার আর তা থাকছে না। কারন তারথেকে ঢের বড় জাহার নামতে যাচ্ছে সমুদ্রে। প্রযুক্তি যত অগ্রগতি হচ্ছে মানুষ তত আধুনিক আর বড় বড় জাহাজ তৈরি করে চলেছে। এক সময় ...

strange-story-546

জুতার গাছ!

গাছটির আসল নাম কটন উড ট্রি, তবে এখন আর এই নামে কেউ চেনে না। অধিকাংশ মানুষ চেনে জুতার গাছ বলে। আমেরিকার নেভাদা রাজ্যের দুটি শহর এলি ও রেনোর মধ্যে সংযোগ স্থাপনকারী হাইওয়ে ধরে চলতে গেলে এই অদ্ভুত ধরনের গাছ মানুষের নজর কাড়বে। সাধারণত এই গাছগুলোর উচ্চতা ৭০ ফুটের মধ্যে হয়ে থাকে। এর ডালপালা অর্থাৎ শরীর জুড়ে রয়েছে জুতা আর জুতা। কোনো রকমের প্রতারণা বা টাকা রোজগারের উদ্দেশ্য ছাড়াই এক অজানা ধর্মবিশ্বাসে মানুষ বছরের পর বছর এই গাছে জুতা ঝুলিয়ে আসছে। হঠাৎ দেখে যেকোনো মানুষ গাছটি জুতার গাছ বলেই ভুল করতে পারে। পর্যটকরা খুব কৌতূহল নিয়ে গাছটি দেখতে যায়। শোনা যায়, ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com