আশুগঞ্জে নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে নিহত ৪

UOIU

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায় একটি নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে চারজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর দুইটার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বাহাদুপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে উপজেলার যাত্রাপুর গ্রামের দুলাল মিয়া (৫০),  নাজমুল (১৮) এবং সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবু সাঈদের (৪০) নাম জানা গেছে। নিহত অপর  ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত শিপন মিয়া (২৮), রিপন মিয়া (৩০) ও হানিফ মিয়া (৩৫) নামে আরো তিন শ্রমিককে স্থানীয় ডে-নাইট হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে জালাল উদ্দিনের  সায়েরা ফিলিং স্টেশনের ভবন নির্মাণের কাজ করছিলেন হতাহত শ্রমিকরা। এসময় ছাদের বিভিন্ন অংশ ধসে শ্রমিকদের ওপর পড়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ডে-নাইট হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ধ্বংসস্তূপ থেকে চারজনের মরদেহ উদ্ধার করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জানান, ‘নির্মাণাধীন ফিলিং স্টেশনের ধ্বংসস্তূপ থেকে এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজ প্রায় শেষ পর্যায়ে। নিহতদের প্রত্যেকের দাফনের জন্য জেলা প্রশাসন থেকে ২০ হাজার টাকা করে দেয়া হবে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

শেখ হাসিনার বদলে খালেদা জিয়ার নামে দোয়া, ইমাম আটক, পরে মুক্তি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে দোয়া করতে গিয়ে ভুলে খালেদা জিয়ার নামে দোয়া পড়েছেন মসজিদের ইমাম আবু বকর সিদ্দিক। এরপর তাকে আটক করে পুলিশ।সিরাজগঞ্জের উল্লাপাড়া ভেটুয়াকান্দি গ্রামে ঘটনাটি ঘটে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কওশিক আহমেদ। দেওয়ান কওশিক বলেন, উল্লাপাড়ার ভেটুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনকালে শেখ হাসিনার নামে দোয়া করতে গিয়ে ভুলে খালেদা জিয়ার নাম বলায় এমপির নির্দেশে ইমামকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়। আটক আবু বকর সিদ্দিক একই উপজেলার পশ্চিম বামন গ্রাম এবং বাখুয়া দারুর রাশাদ মাদ্রাসার ছাত্র। জানা যায়, মঙ্গলবার উল্লাপাড়ার এমপি তানভীর ইমাম ওই গ্রামের প্রাথমিক ...

৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টাকারী পাশের বাড়ির লম্পট জামাই আটক

গতকাল কুষ্টিয়ায় পাশের বাড়ির জামাই কর্তৃক ৭ শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ওই লম্পটকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাকসি সাতপাখিয়া গ্রামে। ওই গ্রামের এক দিনমজুরের ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা চালায় পাশের বাড়ির লম্পট জামায় উজ্জ্বল (৪০) । কুমারখালী হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাকসি সাতপাখিয়া গ্রামের বিশের জামাই ও নিলুর স্বামী লম্পট উজ্জল ওই শিশু কন্যাকে ১০ টাকা দিবে বলে বাড়ির পাশে গোরস্থানের পাশে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভয়ে শিশুটি চিৎকার দিলে পাশের বাড়ি লোকজন এসে পড়লে লম্পট উজ্জল ঘটনা স্থল থেকে পালিয়ে ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com