রাজধানীতে সুয়ারেজ লাইন বিস্ফোরণ, নিহত ২

N4CLZM_las1

রাজধানীর গোলাপবাগে সুয়েরেজ লাইন বিস্ফোরণে দুই ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (২৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় জানা যায়নি।

জানা যায়, সুয়েরেজ লাইনে জমে থাকা গ্যাস হঠাৎ করে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে রাস্তার ব্যাপক ক্ষতি হওয়ার পাশাপাশি পাশের একটি দোকান ও বাসায় আগুন লেগে যায়। পরে দমকল বাহিনী গিয়ে আগুন নেভায়।

ডিএমপির ডেমরা-যাত্রাবাড়ি এলাকার সহকারী কমিশনার ইফতেখারুল ইসলাম বলেন, গ্যাস বিস্ফোরণে ম্যানহোলের ঢাকনি ছুটে গিয়ে তার আঘাতে একজন মারা যান। বিস্ফোরণে আগুন ধরে গেলে তাতে দগ্ধ হয়ে মারা যান অন্যজন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

বুড়িগঙ্গায় অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর পোস্তগোলাঘাটের সামনে থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে ছিল নীল জিন্সপ্যান্ট। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়। দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ নৌ পুলিশ ফাঁড়ির এসআই মো. শহিদুল ইসলাম জানান, স্থানীয়রা বিকাল সাড়ে ৫টার দিকে বুড়িগঙ্গায় লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আনুমানিক ৩০ বছর বয়সী ওই ব্যক্তিকে কয়েকদিন আগে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করছেন এসআই শহিদুল।

পুরান ঢাকায় হোটেল ম্যানেজারকে গলা কেটে হত্যা

  রাজধানীর নবাবপুর রোডে অবস্থিত একটি আবাসিক হোটেলের ম্যানেজারকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে হোটেল থেকে নিহতের লাশটি উদ্ধার করা হয়।   বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই হোটেল ম্যানেজারের নাম আনোয়ার হোসেন। তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছেন সে সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি।  

Facebook Auto Publish Powered By : XYZScripts.com