টেস্টে ফিরলেন মুমিনুল, বাদ পড়লেন মোসাদ্দেক!

2320170820085301

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দলে মুমিনুলের অন্তর্ভূক্তি নিয়ে নাটকীয়তার যেন শেষ নেই। ২৪ ঘণ্টার মধ্যে পরিবর্তন এল বাংলাদেশের টেস্ট দলে। রোববার  বিকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের  (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছেন, মোসাদ্দেকের জায়গায় আবার ফেরানো হয়েছে মুমিনুলকে।

শনিবার ঘোষিত ১৪ সদস্যের দলে টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হককে বাদ দেওয়া হয়েছিল।  সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচককে প্রশ্নবাণে জর্জরিত করেছিলেন সাংবাদিকরা। সেই বিতর্কিত সিদ্ধান্তের ২৪ ঘণ্টার মধ্যেই  আসলে মুমিনুলকে দলে জায়গা করে দিয়েছেন তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন।

বেশ কিছুদিন ধরেই কর্নিয়ার সমস্যায় ভুগছেন মোসাদ্দেক। সাধারণত তিন সপ্তাহেই ভালো হয়ে যায় এই সমস্যা। কিন্তু মোসাদ্দেকের তিন সপ্তাহ পেরিয়ে গেছে। মূলত রোদে আসলেই তার চোখে জ্বালপোড়া শুরু হয়। ইনডোরে অনুশীলনে সমস্যা খুব বেশি নেই। বাইরে ছায়াতে থাকলেও অসুবিধা নেই। তাই ভবিষ্যতের কথা ভেবে তরুণকে  আবারও চিকিৎসকের কাছে পাঠানো হচ্ছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

বিশ্বকাপ ভাগ্য অন্যের হাতে তুলে দিল আর্জেন্টিনা

বাঁচা মরার ম্যাচ? না এমন উপমাও হয়তো কম হয়ে যায়। আজ বোমবোনেরায় আর্জেন্টিনা-পেরু ম্যাচটা তো এর চেয়েও বেশি কিছু ছিল। জয় পেলেই বিশ্বকাপের চূড়ান্ত পর্বের হাতছানি। হারলেই বাদ পড়ে যাওয়ার শঙ্কা। এমন ম্যাচে খেলার চেয়ে ধুলাই ওড়ে বেশি। স্নায়ুচাপে ভোগে দুই দল। আর সেটা সবচেয়ে ভালো সামাল দিতে পারে যারা, জয় হয় তাদের। আজ অন্তত সে যুদ্ধে একটু হলেও এগিয়ে ছিল পেরু। আর্জেন্টিনার মাঠে গোলশূন্য ড্র করেছে তারা। বিশ্বকাপে যাওয়ার জন্য এখন অন্যদের দিকেই চেয়ে থাকতে হবে আর্জেন্টিনাকে। অথচ ম্যাচের শুরু থেকেই গোছানো ফুটবল খেলছিল আর্জেন্টিনা। ছোট ছোট পাসে মাঠের নিয়ন্ত্রণ নিয়ে সদলবলে আক্রমণে উঠে যাওয়া। দ্রুততালের পাসে খেলার গতি ...

বোমা হামলার হাত থেকে বাঁচলেন নেইমার-কাভানিরা!

  ফ্রেঞ্চ লিগ ওয়ানে ৬-২ গোলের বড় জয় পায় প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। ম্যাচ শুরুর আগে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসের কাছ থেকে নাকি চারটি বিস্ফোরক ডিভাইস উদ্ধার করেছিল পুলিশ। এমনকি এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পাঁচ জনকে আটকও করা হয়। ২০১৫ সালের ১৩ নভেম্বর প্যারিসের তিনটি স্থানে আত্মঘাতি হামলায় ১৩০ জন নিহত হন। এর মধ্যে একটি হামলা ছিলো ফ্রান্স ও জার্মানির মধ্যে আন্তর্জাতিক প্রীতিম্যাচ চলাকালে স্টেডিয়ামের কাছেই। ফ্রান্সের পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে , একটি মোবাইল ফোনের মাধ্যমে স্টেডিয়ামের কাছে চারটি বিস্ফোরক গ্যাস সিলিন্ডার নিয়ন্ত্রণ করা হচ্ছিল। তবে বিস্ফোরণ হবার আগেই চিহ্নিত করে তা নিষ্ক্রিয় করা সম্ভব হয়। বিস্ফোরণ ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com