লক্ষীপুরে মালবাহী টেম্পু ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ৬জন আহত হয়েছেন।

s-2-640x360
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর:
লক্ষীপুরে মালবাহী টেম্পু ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ৬জন আহত হয়েছেন। আজ বেলা ১১টার দিকে লক্ষীপুর-রামগতি সড়কের কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, সিএনজি চালক জহির (২৫), যাত্রী মারজাহান বেগম (৩২), তার শিশু মেহেরাজ (১৫ মাস) ও নুর আলম (৩০)। তবে আহতদের মধ্যে দুইজনের নাম জানা যায়নি। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা হাসপাতালে পাঠানো হবে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কমলনগর থেকে আসা যাত্রীবাহী সিএনজি ও মালবাহী টেম্পুর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় নারী ও শিশুসহ সিএনজি যাত্রীরা আহত হন। স্থানীয়রা ও স্বেচ্ছাসেবী সংগঠন আদর্শ ফান্ড’র সদস্যরা দেখতে পেয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।
লক্ষীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

ঝড় তুলবে তারা মিয়ার ৪৯ মণের ষাঁড়?

সাটুরিয়ার ফেসবুক খ্যাত সেই তারা মিয়া এবার তিনটি সিন্ধি জাতের ৪৯ মন ওজনের ষাঁড় নিয়ে এবারও আলোচনায় আসতে চায়। ২০১৫ সালে কোরবানির ঈদের আগে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটী গ্রামের তারা মিয়া এক ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা দাম হাঁকিয়ে সারা দেশে আলোচনায় আসেন। তার ৩ ষাঁড়ের বর্তমান ওজন ৪৯ মণ। তার সেই ষাঁড়ের সচিত্র প্রতিবেদন দেশের অন্যতম জাতীয় দৈনিক নয়া দিগন্তের মাধ্যমে প্রকাশিত হওয়ার পর সমগ্র বাংলাদেশেই সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে আলোচনায় উঠে আসেন এই তারা মিয়া। নেই নিউজটি সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়ে যায়। বাড়িতে কাঙ্ক্ষিত দাম না পেয়ে তার ষাঁড়টি নিয়ে গাবতলী হাটে যাবার ...

ট্রাক উল্টে নিহত ৬

নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দায় এলাকায় বাঁশবোঝাই ট্রাক উল্টে নিহত ৬ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায়। মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, মান্দা থেকে বাঁশবোঝাই ট্রাকটি রাজশাহী যাচ্ছিল। পথে গোবিন্দপুর এলাকায় সকাল সাড়ে ৮টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকে থাকা ছয়জন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তিনজন। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়। তাৎক্ষণিক আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com