রাজনীতিতে সততার অভাব রয়েছে : কাদের

2017-02-27_6_510904

২৮ ফেব্রুয়ারি ২০১৭: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে সততার অভাব রয়েছে। সততার ঘাটতি পূরণ করতে হলে সৎ মানুষদের রাজনীতিতে নিয়ে আসতে হবে।
সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ভালো মানুষের রাজনীতিতে আসলেই, রাজনীতি ভালো হয়ে যাবে। ভালো মানুষেরা রাজনীতি না করে দূরে সরে গেলে, খারাপ লোকেরা রাজনীতির মঞ্চ দখল করবে, এমপি-মন্ত্রী হবে। তারা দেশ চালাবে কিন্তু তাতে দেশের ভালো হবে না।
সংগঠনের সভাপতি রকিবুর রহমানের সভাপতিত্বে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোজাফফর হোসেন পল্টু, সংগঠনের মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৈয়দ আহসানুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।
ওবায়দুল কাদের বলেন, রাজনীতির উপর সাধারণ মানুষের আস্থা কমে গেছে। দেশের রাজনীতিকে আমরা জনগণের সামনে আকর্ষণীয় করে তুলতে চাই। রাজনীতিতে সৎ, যোগ্য, মেধাবীদের টেনে আনতে চাই আমরা। রাজনীতিতে যখন ভালো মানুষ আসবে এবং এমপি, মন্ত্রী হবে, তখন রাজনীতি জনগণের কাছে আকর্ষণীয় হবে। উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, যদি নিজেদের ভালো ও সৎ মানুষ হিসাবে গড়ে তুলতে চাও, তাহলে বঙ্গবন্ধুরর অসমাপ্ত আত্মজীবনী বইটা তোমাদের পড়ার অনুরোধ করছি। আমাদের নেত্রী শেখ হাসিনা তার পিতা বঙ্গবন্ধুর উপর যে বইটা লিখেছেন তাও পড়া উচিত।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

IMG_20170116_200518

দৈনিক সময়ের সংবাদ ১৬-১-১৭ তারিখ এর প্রথম পাতায়

জমকালো আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ

Facebook Auto Publish Powered By : XYZScripts.com