দেশবাসী ও বিশ্ববাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও বিশ্ববাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জনিয়েছেন।
তিনি বলেন, ‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি দেশবাসীসহ বিশ্ববাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।’
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ বুধবার দেয়া এক বাণীতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এই শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।
বাণীতে রাষ্ট্রপতি বলেন, শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন চিরন্তন। ঈদুল ফিতরের শিক্ষা সকলের মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক ক্ষুধা, দারিদ্র্য ও শোষণমুক্ত সমৃদ্ধ সমাজ এ প্রত্যাশা করি।
আবদুল হামিদ বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বাংলায়।
বাণীতে তিনি বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরিব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।
পবিত্র ঈদুল ফিতর সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক এই আশাবাদ ব্যক্ত করেন রাষ্ট্রপতি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


*

x

Check Also

2017-12-11_6_535347

আগামী নির্বাচনে আওয়ামী লীগ ২০০৮ সালের চেয়ে বেশী আসন পাবে : সজীব ওয়াজেদ

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসবেই। তিনি বলেন, আওয়ামী লীগের ওপর মানুষের বিশ্বাস ও সমর্থন যেভাবে বৃদ্ধি পেয়েছে তাতে এখন নির্বাচন হলেও এ দল ২০০৮ সালের নির্বাচনের চেয়েও বেশি আসন পাবে। বঙ্গবন্ধুর দৌহিত্র জয় বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ দলকে হারানোর মতো শক্তি অন্য কোন দলের নেই। সজীব ওয়াজেদ জয় আজ সোমবার বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সহযোগী সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভা ...

download

ওয়ান প্ল্যানেট সামিটে যোগ দিতে ফ্রান্সের পথে প্রধানমন্ত্রী

জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবিলায় ওয়ান প্ল্যানেট সামিটে যোগ দিতে প্যারিসের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ, বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট জিম ইয়ং কিম এবং জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেস বিশ্ব নেতৃবৃন্দকে মঙ্গলবারের এ সম্মেলনে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা এমিরেটসের একটি ফ্লাইটে সোমবার সকাল সোয়া ১০টার পর ফ্রান্সের উদ্দেশ্যে রওনা হন। আরো পড়ুন: রোহিঙ্গা ইস্যুতে ফরাসি প্রেসিডেন্টের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী … দুবাইয়ে দেড় ঘণ্টা যাত্রাবিরতির পর স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্যারিসে পৌঁছানোর কথা রয়েছে। জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় অভিন্ন প্রচেষ্টা এগিয়ে নিতে সরকারি ও বেসরকারি অর্থায়নের কর্মপন্থা নির্ধারণই ওয়ান প্ল্যানেট সামিটের মূল ...

Facebook Auto Publish Powered By : XYZScripts.com